For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

Mohun Bagan SG: ৬০,০০০ সমর্থকের সামনে শিল্ড জিততে চাইছেন থাপা

02:25 PM Apr 13, 2024 IST | Pritam Santra
Advertisement

Advertisement
   

আর একটা ম্যাচ জয়। মুম্বাই সিটি এফসিকে হারাতে পারলেই লিগ শিল্ড চলে আসবে কলকাতায়। ঘরের মাঠে ট্রফি জয়ের স্বাদ পাবে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG)।

Advertisement

মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে শিল্ড জয়ের চূড়ান্ত ম্যাচে যুবভারতী ক্রীড়াঙ্গনে উপস্থিত থাকতে পারেন বহু সবুজ মেরুন সমর্থক। ইতিমধ্যে এই ম্যাচের টিকিটের ব্যাপারে রয়েছে আগ্রহ। সমর্থকরা আশা করবেন তাদের প্রিয় দল জিততে পারবে ঘরের মাঠের সমর্থকদের সামনে । মোহনবাগান সুপার জায়ান্টের ফুটবলাররাও সেই চেষ্টাই করবেন।

বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে বড় ব্যবধানে জয় লাভ করেছিল সবুজ মেরুন দল। ম্যাচ জয়ের অন্যতম কান্ডারি অনিরুধ থাপা। একটি গোল করার পাশাপাশি মাঝমাঠে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তিনি দলের সমর্থকদের মুখে হাসি ফোটাবার জন্য লিগ শিল্ড জিততে চাইছেন।

থাপা বলেছেন, 'স্পষ্টতই আমাদের তাগিদ বেশি। কারণ আমাদের শিল্ড জয়ের একটি সুযোগ রয়েছে, বিশেষত ঘরের মাঠে এবং সমর্থকদের সামনে। এটাই আমাদের প্রথম লিগ শিল্ড জয় হতে পারে। দলের প্রত্যেকে জানেন এই ম্যাচ কতটা জরুরি হতে চলেছে। '

তিনি এরপর বলেছেন, 'আমাদের ঘরের দর্শক। আমাদের প্রথম লিগ শিল্ড হতে পারে। তাই অবশ্যই ভালো পারফর্ম করার চাপ আছে, ম্যাচ জেতার চাপ আছে। চাপ আছে কারণ সবাই (মোহনবাগান এসজি সমর্থক) আমাদের জয়ের প্রত্যাশা করছে। ৬০ হাজার সমর্থক থাকবে। আমরা জানি এই ম্যাচ কতটা গুরুত্বপূর্ণ। তাই চাপ সবসময়ই থাকে। আমাদের এটা অনুভব করতে হবে এবং সেটা দিয়েই আমাদের পারফর্ম করতে হবে।'

Advertisement
Tags :
Advertisement

.