For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

বাংলায় দফায় দফায় ভোট পরবর্তী হিংসা, কমিটি গঠন BJP-র

01:27 PM Jun 15, 2024 IST | Sweta Mitra
বাংলায় দফায় দফায় ভোট পরবর্তী হিংসা  কমিটি গঠন bjp র
Advertisement

বাংলায় লোকসভা ভোট পরবর্তী হিংসা নিয়ে এবার চরম পদক্ষেপ নিল বিজেপি (BJP)। পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী হিংসার ঘটনায় এবার বিজেপি চার সদস্যের একটি কমিটি গঠন করেছে। এই সদস্যরা পশ্চিমবঙ্গ সফরে গিয়ে অবিলম্বে পরিস্থিতি পর্যালোচনা করে আরও রিপোর্ট জমা দেবে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কাছে।

Advertisement
   

এই প্রতিনিধি দলের মধ্যে রয়েছেন বিজেপি সাংসদ বিপ্লব কুমার দেব, সাংসদ রবিশঙ্কর প্রসাদ, শ্রী ব্রিজলাল এবং কবিতা পাতিদার। বিজেপির তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, ২৮টি রাজ্য এবং ৮টি কেন্দ্রশাসিত অঞ্চলে চলতি বছর লোকসভা ভোট অনুষ্ঠিত হয়েছিল। দুই রাজ্যে সরকারও বদলেছে। আর সবটাই হয়েছে শান্তিপূর্ণভাবে। বাংলা ছাড়া কোথাও কোনওরকম হিংসার ঘটনা ঘটেনি। কিনু বাংলায় ২০২১ সালের বিধানসভা নির্বাচনের পর থেকে হিংসা, মারামারি, খুনোখুনির ঘটনা যেন থামতেই চাইছে না।

Advertisement

বিজেপির বক্তব্য, বাংলায় যে পরিমাণ হিংসা হচ্ছে তা সবটাই একদম নীরব দর্শকের মতো দেখে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবরকম দায় ছেড়ে তৃণমূলের দুষ্কৃতীরা কীভাবে বিরোধী দলের কর্মী থেকে শুরু করে ভোটারদের আক্রমণ করছে দেখছেন মমতা। এমনকি রাজ্যের ভূমিকাতে অসন্তুষ্ট খোদ কলকাতা হাইকোর্ট।

,

Advertisement
Tags :
Advertisement

.