For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

২৭ বছর পর, 'বর্ডার ২' এ ফৌজির চরিত্রে প্রত্যাবর্তন সানি দেওল এর

08:45 PM Jun 13, 2024 IST | Aditya Ghosh
২৭ বছর পর   বর্ডার ২  এ ফৌজির চরিত্রে প্রত্যাবর্তন সানি দেওল এর
Advertisement

অভিনেতা সানি দেওল (Sunny Deol) বৃহস্পতিবার, ১৩ই জুন, 'বর্ডার ২' (Border 2) এর ঘোষণা করেছেন। অভিনেতা ছবিটির ঘোষণা তার সমাজমাধ্যমে করে একটি ভিডিও পোস্ট করেছেন। 'বর্ডার ২' জেপি দত্তের ১৯৯৭ সালের কালজয়ী চলচ্চিত্র 'বর্ডার' (Border) এর সিক্যুয়েল। এই চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৯৯৭ সালের ১৩ই জুন (13th June, 1997) ।

Advertisement
   

তার সমাজমাধ্যমে ছবিটির ঘোষণা ভিডিওটিতে সানি দেওলের (Sunny Deol) গলা শুনতে পাওয়া যায়। তাকে বলতে শোনা যায়, "সাতাশ বছর আগে একজন ফৌজি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি আবার ফিরবেন। সেই প্রতিশ্রুতি পূরণ করতে ভারতের মাটিতে ফিরছেন তিনি।"ঘোষণার ভিডিওটি 'বর্ডার ২' (Border 2) কে "ভারতের সবচেয়ে বড় ওয়ার ফিল্ম" (India's Biggest War Film) হিসেবে বর্ণনা করা হয়েছে । ভিডিওটিতে রূপকুমার রাঠোড (Roop Kumar Rathod) এবং সোনু নিগমের (Sonu Nigam) গাওয়া 'সন্দেসে আতে হ্যায়' শোনা যাচ্ছে।

Advertisement

'বর্ডার ২'(Border 2) পরিচালনা করবেন অনুরাগ সিংহ (Anurag Singh)। তিনি এর আগে 'দিল বোলে হাদিপ্পা!' (Dil Bole Hadippa), 'জাট অ্যান্ড জুলিয়েট' (Jatt and Juliet), 'পাঞ্জাব ১৯৮৪' (Punjab 1984) এবং 'কেশরি' (Kesari) এর মতো চলচ্চিত্র পরিচালনা করেছেন। ছবিতে সানি দেওল ছাড়া আর কোন অভিনেতা-অভিনেত্রী রা থাকবেন সেটি এখনও ঘোষণা করেননি নির্মাতারা।

'বর্ডার ২'(Border 2) হল জেপি দত্তের (JP Dutta) ১৯৯৭ (1997) সালের কালজয়ী ওয়ার ড্রামা, 'বর্ডার' (Border) এর সিক্যুয়েল। ১৯৭১ (1971) সালের ভারত-পাকিস্তান (Indo-Pakistan War) যুদ্ধের প্রেক্ষাপটে তৈরী ছবিটিতে অভিনয় করেছিলেন সানি দেওল (Sunny Deol), সুনীল শেঠি (Suniel Shetty), জ্যাকি শ্রফ (Jackie Shroff), অক্ষয় খান্না (Akshaye Khann), কুলভূষণ খারবান্দা (Kulbhushan Kharbanda), এবং পুনীত ইসার (Puneet Isar) সহ অন্যান্য অভিনেতারা। সানি দেওল (Sunny Deol) মেজর কুলদীপ সিং (Major Kuldeep Singh)এর ভূমিকায় অভিনয় করেছিলেন, যেখানে কুলদীপ ছিলেন একজন পাঞ্জাবি ফৌজি, যিনি তার ব্যাটালিয়নের নেতৃত্ব দিয়েছিলেন।

এর আগে বৃহস্পতিবার, জ্যাকি শ্রফ (Jackie Shroff) বর্ডারের ২৭ তম বার্ষিকী (27th Anniversary) উদযাপন করেছবিটির একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছিলেন। সিনেমাটিতে তিনি উইং কমান্ডার (Wing Commander) অ্যান্ডি বাজওয়া (Andy Bajwa) চরিত্রে অভিনয় করেছিলেন।'বর্ডার ২' এর প্রযোজনা করবেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, জেপি দত্ত এবং নিধি দত্ত।

Advertisement
Tags :
Advertisement

.