For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

গহনা কিনে কপাল পুড়ল! ৩০০ টাকার জিনিস কিনলেন ৬ কোটিতে

05:20 PM Jun 11, 2024 IST | Pronay Ghorui
গহনা কিনে কপাল পুড়ল  ৩০০ টাকার জিনিস কিনলেন ৬ কোটিতে
Advertisement

রাজস্থানের, জয়পুরের এক সোনার দোকানের মালিকের কাছ থেকে ৩০০ টাকা মূল্যের কৃত্রিম গহনা কেনার উপর এক মার্কিন মহিলার সাথে প্রতারণা করা হয়েছিল। পুলিশ জানায় সেই মার্কিন নাগরিক রাজস্থানের জয়পুরের জোহরি বাজারের একটি দোকান থেকে সোনার পলিশ সহ রূপার গয়নাটি কিনেছিলেন। তার পর এই বছরের এপ্রিলে মার্কিন যুক্তরাষ্ট্রে একটি প্রদর্শনীতে গহনাটি প্রদর্শিত হলে তা জাল বলে প্রমাণিত হয়।

Advertisement
   

এর পরেই সেই যুক্তরাষ্ট্রের বাসিন্দা চেরিশ ভারতে এসে দোকানের মালিক গৌরব সোনির মুখোমুখি হন। দোকান মালিক তার অভিযোগ মানতে অস্বীকার করেন। তার পরেই সেই মহিলা জয়পুরে পুলিশে অভিযোগ দায়ের করেন। পাশাপাশি তিনি মার্কিন দূতাবাসের কাছেও সাহায্য চান,যা জয়পুর পুলিশকে বিষয়টি তদন্ত করতে অনুরোধ করেন।

Advertisement

তবে ঐ মহিলা পুলিশকে জানিয়েছেন যে তিনি ২০২২ সালে ইনস্টাগ্রামের মাধ্যমে পরিচয় হওয়ায় গৌরব সোনির দোকানে এসেছিলেন সুদূর যুক্তরাষ্ট্র থেকে। এর পর তিনি গহনা কিনে গত দুই বছর ধরে কৃত্রিম অলঙ্কারের জন্য ৬ কোটি টাকা পরিশোধ করেছেন। তাই তিনি সহজে এই বিষয়টিকে মেনেনিতে পারছেন না। তবে গৌরব ও তার বাবা রাজেন্দ্র সোনির খোঁজ চলছে, দুজনেই পলাতক। একজন পুলিশ আধিকারিক জানান,"দুই ব্যক্তির সন্ধানের জন্য বিশেষ দল গঠন করা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement

.