For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

FC Goa: দীর্ঘমেয়াদী চুক্তিতে গোয়ায় থাকছেন জয় গুপ্তা

08:23 PM Jun 11, 2024 IST | Sayan Sengupta
fc goa  দীর্ঘমেয়াদী চুক্তিতে গোয়ায় থাকছেন জয় গুপ্তা
Advertisement

নতুন মরশুমের প্রস্তুতি অনেক আগে থেকেই শুরু করে দিয়েছে প্রত্যেকটি ক্লাব। পিছিয়ে নেই মানালো মার্কেজের এফসি গোয়া (FC Goa )। গত রবিবার নিজেদের সোশ্যাল সাইট থেকেই আকাশ সাঙ্গওয়ানের নাম ঘোষণা করেছিল এই ফুটবল ক্লাব। যা নিঃসন্দেহে খুশি করেছিল দলের সমর্থকদের। তবে সেখানেই শেষ নয়। সময়ের সাথে সাথে আরো বেশকিছু ফুটবলারদের নাম ঘোষণা করার পথে গোয়া শিবির।

Advertisement
   

এসবের মাঝেই তরুণ ফুটবলার জয় গুপ্তার সঙ্গে চুক্তি বাড়িয়ে নিল এই ফুটবল ক্লাব। হিসেব অনুযায়ী আগামী ২০২৫ সাল পর্যন্ত গোয়ার সঙ্গে চুক্তি ছিল তার। তবে পারফরম্যান্সের ভিত্তিতে বাড়ানো হয়েছে চুক্তি।

Advertisement

যারফলে, আগামী ২০২৮ পর্যন্ত এফসি গোয়ার জার্সিতে খেলতে দেখা যাবে এই ফুটবলারকে। যা নিঃসন্দেহে বড়সড় চমক। বিগত কয়েক মরশুম খুব একটা ভালো না গেলেও মানালো মার্কেজের তত্ত্বাবধানে গত সিজনে অনবদ্য পারফরম্যান্স ছিল এই ফুটবল ক্লাবের। তাই অনায়াসেই প্লে-অফের টিকিট নিশ্চিত করতে সক্ষম হয়েছিল এই ফুটবল ক্লাব। যদিও টুর্নামেন্টের সেমিফাইনালে শক্তিশালী মুম্বাই সিটি এফসির কাছে পরাজিত হয়ে ছিটকে যেতে হয়েছিল তাদের। কিন্তু নতুন মরশুম থেকেই ঘুরে দাঁড়াতে বদ্ধপরিকর গোয়।

সেজন্য দেশীয় ব্রিগেডকে শক্তিশালী করার পাশাপাশি একাধিক দাপুটে বিদেশীদের সাইন করানোর পরিকল্পনা রয়েছে ম্যানেজমেন্টের। আগামী কয়েকদিনের মধ্যেই নয়া ফুটবলারদের নাম ঘোষণা করার কাজ শুরু করতে পারে এই ক্লাব।

Advertisement
Tags :
Advertisement

.