For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

তৃণমূলের নেতাদের নিয়ে বিরাট মন্তব্য! নেতাদের 'শিক্ষা' দেওয়ার পরামর্শ ফিরহাদের

06:25 PM Jun 11, 2024 IST | Aditya Ghosh
তৃণমূলের নেতাদের নিয়ে বিরাট মন্তব্য  নেতাদের  শিক্ষা  দেওয়ার পরামর্শ ফিরহাদের
Advertisement

ভোটে লেটার মার্কস নিয়ে পাশ করলেও এখন মেয়র ও পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের মুখে তৃণমূল নেতাদের শিক্ষা দেওয়ার পরামর্শ দিলেন তিনি। প্রসঙ্গত এইবার সারা রাজ্যে মোটের উপর তৃণমূল ভাল ফল করলেও, উত্তরবঙ্গের কিছু জায়গায় বেহাল অবস্থা তৃণমূলের। আর সেই নিয়েই বিতর্কিত মন্তব্য করলেন ববি।

Advertisement
   

একটি সর্বভারতীয় বৈদুতিন মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ফিরহাদ হাকিম জানিয়েছেন যে, ''উত্তরের মানুষ মমতা বন্দ্যোপাধ্য়ায়কে চান, কিন্তু উত্তরে দলের নেতা-কর্মীদের রাজনৈতিক পাঠ প্রয়োজন। সেই পাঠে রাজনীতি থেকে আচার-ব্যবহার সবটাই শেখাতে হবে।'' এখানেই শেষ নয়, তিনি আরও জানিয়েছেন যে, '' আমি ৩-৪ দিন ধরে দেখলাম, মুখ্যমন্ত্রীর ব্যাপারে কারও কোনও ক্ষোভ নেই। মানুষ মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছেন। কিন্তু সেই সমর্থনটাকে ভোটে ট্রান্সফর্ম করার কাজটা ঠিকমতো হয়নি। অর্গানাইজশনের কাজ হয়নি এই জেলাগুলিতে। মুখ্যমন্ত্রী প্রানপণ চেষ্টা করেছেন।''

Advertisement

লোকসভা ভোটের ফলাফল খতিয়ে দেখলে বোঝা যাবে যে শিলিগুড়ি ও জলপাইগুড়িতে ভরাডুবি হয়েছে পুর এলাকাগুলিতেও। তৃণমূলের দখলে থাকা বোর্ডের মেয়র থেকে কাউন্সিলরের নিজের ওয়ার্ডে কেউ দলকে লিড দিতে পারেননি। ফলে বিধানসভা নির্বাচনের আগে সে বিষয়ে মন দেওয়ার কথা বললেন ফিরহাদ হাকিম। কিন্তু এই নিয়েই দলের অন্দরে শুরু হয়েছে কানাঘুষো মন্তব্য।

Advertisement
Tags :
Advertisement

.