For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

Noufal PN: জোড়া গোলের সঙ্গে অ্যাসিস্ট, নজর কাড়লেন তরুণ ভারতীয় ফুটবলার

11:09 AM Apr 13, 2024 IST | Pritam Santra
Advertisement

Advertisement
   

গত মরসুমেও তাঁকে নিয়ে হয়েছিল আলোচনা। চলতি মরসুমের শেষে আরও একবার জ্বলে উঠলেন তরুণ ভারতীয় ফুটবলার Noufal PN। নিজে গোল করলেন, অপরকে দিয়ে করালেন।

Advertisement

গোকুলাম কেরালা কোঝিকোড়ের ইএমএস স্টেডিয়ামে ট্রাউ এফসিকে ৬-১ গোলে পরাজিত করে তাদের আই লিগ মরসুম শেষ করেছে। এই জয়ের ফলে গোকুলাম কেরালা টেবিলের তৃতীয় স্থানে চলে গিয়েছে। শনিবার নামধারির বিরুদ্ধে রিয়াল কাশ্মীর জিততে ব্যর্থ হলে এই পজিশনেই মরসুম শেষ করবে দল । পয়েন্ট টেবিলের তলানিতে থেকে অভিযান শেষ করেছে ট্রাউ।

প্রথম গোলটি আসতে কিছুটা সময় লেগেছিল। অ্যালেক্স সানচেজের মরসুমে ১৯তম গোলে অ্যাসিস্ট করেন নওফাল। বক্সের ভেতর ফরোয়ার্ডকে বল চিপ করে দেন তিনি । নিচু শটে বল জালে জড়ান সানচেজ। নয় মিনিট পর বাঁ দিক থেকে ট্রাউ উইংব্যাককে ফাঁকি দিয়ে দূরের কোণায় নিখুঁত ফিনিশিংয়ে ব্যবধান দ্বিগুণ করেন নওফাল। ৩৯ মিনিটে দিনের দ্বিতীয় অ্যাসিস্ট থেকে ডান দিক বরাবর বল জালে জড়ান কোমরন তুরসনভ। তার আগে ৩৪ মিনিটে আরও একটা গোল করেন নওফল।

৬১ মিনিটে পেনাল্টি থেকে একটি গোল শোধ হয়। ট্রাউয়ের আপ্রাণ চেষ্টা সত্ত্বেও ইনজুরি টাইমে আবারও দুইবার তাদের রক্ষণে ফাটল ধরে । মাতিজা বাবোভিচ গোকুলামের হয়ে পঞ্চম গোলটি করেন। শ্রীকুত্তানের নিচু ক্রসে ফ্লিক-অন ফিনিশিংয়ে ঘুরে দাঁড়ান এবং তারপরে নিকোলা স্টোজানোভিচ পেনাল্টি থেকে গোল করে গোকুলাম পয়েন্ট নিশ্চিত করে ।

Advertisement
Tags :
Advertisement

.