For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

আসতে চলেছে প্রথম মহিলা আইপিএস অফিসার কিরণ বেদীর বায়োপিক

04:11 PM Jun 13, 2024 IST | Aditya Ghosh
আসতে চলেছে প্রথম মহিলা আইপিএস অফিসার কিরণ বেদীর বায়োপিক
Advertisement

বুধবার প্রযোজনা সংস্থা ড্রিম স্লেট পিকচার্স (Dream Slate Pictures) ঘোষণা করেছে যে ভারতের প্রথম মহিলা আইপিএস অফিসার কিরণ বেদির (Kiran Bedi) ওপর আধারিত একটি বায়োপিক নির্মাণের কাজ শুরু করেছে তারা।

Advertisement
   

এই চলচ্চিত্রের নাম 'বেডি: দ্য নেম ইউ নো,দ্য স্টোরী ইউ ডোন্ট ' (Bedi: The Name You Know, The Journey You Don't)। এই ছবির কাহিনী ও পরিচালনার দায়িত্বে থাকছেন কুশল চাওলা (Kushal Chawla)।এই চলচ্চিত্র বেদির জীবনের অজানা অধ্যায়গুলো তুলে ধরবে এবং বেদী (Kiran Bedi)জীবনে যে সব ব্যক্তিগত এবং পেশাগত চ্যালেঞ্জেগুলির মুখোমুখি হয়েছিলেন সেই ঘটনাগুলির ওপর আলোকপাত করবে।

Advertisement

বেদির (Kiran Bedi) প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে, কুশল (Kushal Chawla) বলেন, "উনি আমার কাছে একটি অসাধারণ অনুপ্রেরণার উৎস, এবং এই ছবিটি পরিচালনা করার জন্য তিনি আমার ওপর ভরসা রেখেছেন এবং আমায় আশীর্বাদ করেছেন, এর জন্য তার কাছে আমি কৃতজ্ঞ । এই চলচ্চিত্রে তার রূপান্তর, বিজয় এবং তার জীবনের অসাধারণ ব্যক্তিগত ও পেশাগত যাত্রার অন্বেষণ দেখতে পাওয়া যাবে। একটি পুরুষ সংখ্যাগরিষ্ঠ পেশায়, প্রথম মহিলা হিসেবে তার পথচলাও তুলে ধরা হবে। পরিচালক, কুশল চাওলা জানিয়েছেন যে তিনি বিশ্বাস করেন যে দর্শকরা উর্দির পিছনের একজন অসাধারণ মহিলাকে দেখতে পাবে এবং তাকে দেখে অনেকেই অনুপ্রাণিত হবে। তিনি মূলত 'ওয়ান ওয়ে' এবং 'অনাথের টাইম' এর মতো ছবির জন্য পরিচিত।

গৌরব চাওলার ড্রিম স্লেট পিকচার্স প্রযোজিত চলচ্চিত্রে দেখা যাবে কীভাবে একজন আইপিএস অফিসার তার শিক্ষা, বিকাশ এবং পরিবারের সাহায্যে তার পেশাগত জীবনে একজন দক্ষ নেত্রী হয়ে উঠেছিলেন।তার বায়োপিকে কোন অভিনেত্রীকে দেখতে চান কিরণ ? উত্তরে কিরণ জানান, এই দায়িত্ব তিনি পরিচালক এবং প্রযোজকদের ওপরেই ছেড়ে দিতে চান। তাদের পছন্দের ওপরেই ভরসা রাখছেন এই প্রাক্তন আইপিএস অফিসার।

Advertisement
Tags :
Advertisement

.