For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

অবশেষে ছেলের ছবি প্রকাশ্যে আনলেন জিৎ

05:53 PM Jun 14, 2024 IST | Web Desk
অবশেষে ছেলের ছবি প্রকাশ্যে আনলেন জিৎ
Advertisement

২০১১ সালে মোহনার (Mohona) সঙ্গে গাঁটছড়া বাঁধেন টলিউডের সুপারস্টার জিৎ মদনানি (Jeet Madnani)। তার বছর খানেকের মধ্যেই জন্মায় তাদের প্রথম সন্তান, কন্যা নবন্যা (Nabanya)। মেয়ে জন্মানোর ১১ বছর পর ছেলের বাবা হন জিৎ। এবার সেই ছেলের মুখ প্রকাশ্যে আনলেন তিনি।

Advertisement
   

গতবছর অক্টোবর মাসের ১৬ তারিখ, মকর সংক্রান্তির (Makar Sonkranti) দিন জিৎ এর কোলে আসে দ্বিতীয় সন্তান। ছেলের নাম রাখেন রোনভ (Ronav)। এই বছর জানুয়ারী মাসে ছেলেকে কোলে নিয়ে একটি ছবি সমাজমাধ্যমে প্রকাশ করেছিলেন জিৎ (Jeet Madnani)। তবে সেখানেও ছেলের মুখ প্রকাশ করেননি তিনি।

Advertisement

শুক্রবার, সমাজমাধ্যমে একটি পোস্ট করে, ছেলের জন্মের ৬ মাস পর, তার মুখ প্রকাশ করলেন জিৎ (Jeet Madnani)। ছবিপোস্ট করে তিনি লিখেছেন, "আজকের দিনটিকে আরও স্মরণীয় করে তুলতে আজ আপনাদের সঙ্গে রোনাভের (Ronav) পরিচয় করিয়ে দিতে চাই।" তার পোস্ট করা ৩টি ছবির মধ্যে, প্রথমটিতে রোনাভকে সাদা কাপড়ের ওপর পা তুলে বসা থাকতে দেখা যাচ্ছে, এবং পরের গুলিতে রোনভকে দেখা যাচ্ছে তার বাবা, মা, দিদি এবং জিৎ এর পরিবারের সঙ্গে। তার ছেলের জন্মের পর থেকেই, অনুরাগীদের মনে কৌতূহল ছিল, বাবা না মা, কার মতো দেখতে রোনাভকে? ছবি থেকে বোঝা যাচ্ছে দিদি নবন্যার (Nabanya) মতোই, মূলত বাবার মতোই দেখতে তাকে। উল্লেখযোগ্য শুক্রবার জিৎ অভিনীত প্রথম ছবি 'সাথী' (Saathi) চলচ্চিত্রের ২২ তম বার্ষিকী পূর্ণ হল, সেই সঙ্গে বাংলা চলচ্চিত্র জগতেও তার পূর্ণ হল ২২ বছর। তার যাত্রায় সঙ্গী হওয়ার জন্য তার অনুরাগীদের ধন্যবাদও জানান জিৎ। এই দিনকেই তিনি বেছে নেন তার অনুরাগীদের সঙ্গে তার ছেলের পরিচয় করানোর জন্য।

ইতিমধ্যে জিৎ (Jeet Madnani) এবং রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত 'বুমেরাং' (Boomerang) ছবিটি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। ছবিটি দর্শক এবং সমালোচকদের প্রশংসাও পেয়েছে। তবে সব কিছুর মধ্যে পরিবারকে সময় দিতে ভোলেন না জিৎ। কাজের ফাঁকেই তাকে দেখা গেছে স্ত্রী এবং মেয়েকে নিয়ে বেরিয়ে পড়তে। তাদের সফরে ছোট্ট রোনাভ কবে সঙ্গী হয়, সেটা দেখতে আগ্রহী জিৎ এর অনুরাগীরা।

Advertisement
Tags :
Advertisement

.