For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

মুক্তি পেল, 'কালকি ২৮৯৮ এডি' এর ট্রেলর, নজর কাড়লেন শাশ্বত

05:08 PM Jun 11, 2024 IST | Aditya Ghosh
মুক্তি পেল   কালকি ২৮৯৮ এডি  এর ট্রেলর  নজর কাড়লেন শাশ্বত
Advertisement

সোমবার ১০ই জুন মুক্তি পেল, 'কালকি ২৮৯৮' (Kalki 2898)এর ট্রেলর । এই ছবিতে রয়েছে কল্পবিজ্ঞানের মোড়কে বলা হয়েছে মহাভারতের গল্প । নাগ অশ্বিন (Nag Aswin) পরিচালিত এই ছবিতে রয়েছেন দীপিকা পাডুকোন (Deepika Padukone), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং দক্ষিণী অভিনেতা প্রভাস (Prabhas)। বিশেষ একটি চরিত্রে দেখা যাবে বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়কে (Saswata Chatterjee)।

Advertisement
   

ট্রেলারটিতে ভবিষ্যতের কাশি শহরের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয় যার ওপর একনায়ক শাসন চালাচ্ছেন কমান্ডার মানস। এই চরিত্রেরই রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। ছবিতে শাশ্বত রয়েছেন কমান্ডার মানসের চরিত্রে। ভবিষ্যতের কাশি শহরের ওপর একনায়ক শাসন চালান তিনি। ট্রেলর এ এতজন তারকা থাকা সত্ত্বেও এই চরিত্রে আলাদা করে দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। ভবিষ্যতের কাশি শহরের দুটি স্তর দেখা যায়, যেখানে উপরের স্তরে বাস শাসকসম্প্রদায় এর এবং নিচের স্তরে ময়লা আবর্জনার সঙ্গে কষ্টে জীবনযাপন করছেন সাধারণ মানুষ ।

Advertisement

এই ছবিতে একজন গর্ভবতী মহিলা, সুম-৮০ ওরফে সুমতির চরিত্রে রয়েছেন দীপিকা। ধরে নেওয়া যেতে পারে যে
সুমতির গর্ভের সন্তানই হচ্ছেন বিষ্ণুর দশম অবতার কালকি, যিনি ক্ষমতা রাখেন এই স্বৈরাচারী শাসনকে উদখাত করে, সমাজকে পরিত্রান দেওয়ার। সুমতির সন্ধানে ভৈরব নামক এক শিকারীকে পাঠান মানস। ছবিতে ভৈরবের চরিত্রে প্রভাস। ভৈরব সুমতিকে খুঁজতে এলে সুমতিকে রক্ষা করতে এগিয়ে আসেন অশ্বত্থামা। ছবিতে অশ্বত্থামার চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন। মহাভারতে গুরু দ্রোণের পুত্র অশ্বত্থামা, অমর ছিলেন ।

এই চলচ্চিত্রে দীর্ঘ ৩৮ বছর পর একই ছবিতে দেখা যাবে কোমল হাসান এবং অমিতাভ বচ্চনকে। ছবিতে কমল হাসান ইয়াসকিন জাতির প্রধানের চরিত্রে অভিনয় করছেন। এছাড়া ট্রেলারের একটি অ্যাকশন দৃশ্যে দেখা গেছে দিশা পাটনিকে। ভৈরবের সঙ্গী বুজ্জির চরিত্রে কণ্ঠ দিয়েছেন কীর্তি সুরেশ।এই চলচ্চিত্রটির বাজেট ৬০০ কোটি টাকা। আগামী ২৭ জুন মুক্তি পাচ্ছে এই চলচ্চিত্রটি। অন্যন্য চরিত্রে থাকছেন ব্রহ্মানন্দম, পশুপতি, শোভনার মতো অভিনেতারা ।

Advertisement
Tags :
Advertisement

.