For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

গরমকে উপেক্ষা করেই গোলবাড়ীর মাংস খেতে এলেন মধুমিতা সরকার

04:05 PM Jun 13, 2024 IST | Web Desk
গরমকে উপেক্ষা করেই গোলবাড়ীর মাংস খেতে এলেন মধুমিতা সরকার
Advertisement

তীব্র তাপপ্রবাহে চলছে কলকাতায়। এই সময় সাধারণ মানুষের পছন্দ এসি রেস্তোরা বা ফুড ডেলিভারি অ্যাপ। তবে এই ক্ষেত্রে টেলিভশন এবং বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarkar) ব্যতিক্রমী। গরমকে উপেক্ষা করেই শ্যামবাজারের গোলবাড়ীর (Golbari) বিখ্যাত কষা মাংস খেতে বেরিয়ে পড়লেন তিনি। মধুমিতা, অভিনয় ছাড়াও, ভ্রমণ এবং বেড়াতে যাওয়া সংক্রান্ত মুহূর্তগুলি সমাজমাধ্যমে ভাগ করে নেন তার অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি গোলবাড়ীর মাংস খাওয়ার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অভিনেত্রী।

Advertisement
   

ভিডিও এর শুরুতেই তাকে জিগেস করা হয় আজ কোথায় গন্তব্য তার। উত্তরে মধুমিতা (Madhumita Sarkar) বলেন, "গোলবাড়ী। কষা মাংস খেতে। " উল্লেখযোগ্য, শ্যামবাজারে অবস্থিত, কষা মাংসের জন্য বিখ্যাত, গোলবাড়ী (Golbari), শহরের বহু পুরোনো রেস্তোরাগুলির মধ্যে একটি। সাধারণ মানুষ থেকে চলচিত্রের তারকা, সবারই খুব পছন্দের স্থান এটি। সেই বিখ্যাত কষা মাংস খেতেই শ্যামবাজারের গোলবাড়ীর উদ্দেশ্যে রওনা হন মধুমিতা (Madhumita Sarkar)। এদিন তার পরনে ছিল ডেনিমের নীল জ্যাকেট, সাদা টপ এবং জিন্স এর প্যান্ট। রোদ থেকে বাঁচতে কালো সানগ্লাস এবং নীল ক্যাপ ও পরেছিলেন তিনি। বন্ধুদের সঙ্গে সেই কষা মাংসের সাধ নিলেন মধুমিতা এবং খাওয়ার সঙ্গে সঙ্গেই জানলেন যে সেটি খেতে অপূর্ব লেগেছে তার । তিনি এও জানান যে বাইরে গরমকে উপেক্ষা করেই সেই বিখ্যাত কষা মাংসের সাধ নিতে এসেছেন তিনি।

Advertisement

টেলিভিশনের বিখ্যাত অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarkar) 'লাভ, আজকাল পরশু' (Love Aaj Kal Porshu) দিয়ে বাংলা চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। ছবিটি পরিচালনা করেছিলেন প্রতিম ডি গুপ্ত (Pratim D. Gupta)। মধুমিতার বিপরীতে ছিলেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)। তাকে শেষ দেখা গিয়েছিল 'চিনি ২' (Cheeni 2) সিনেমাটিতে।তার বিপরীতে ছিলেন অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়। ২০২০ এ মৈনাক ভৌমিক (Moinak Bhowmick) পরিচালিত 'চিনি' (Cheeni) ফ্রাঞ্চাইজের দ্বিতীয় সিনেমা এটি। এছাড়া 'উত্তরণ' (Uttaran), 'জাতিস্মর' (Jatiswar) সহ প্রচুর ওয়েব সিরিজে অভিনয় করে নজর করেছেন তিনি। আগামীদিনে ভারতের দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতেও কাজ করতে চলেছেন তিনি।

Advertisement
Tags :
Advertisement

.