For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

Antonio Lopez Habas: ভারতীয় ফুটবলের ভবিষ্যৎ দেখতে পেলেন হাবাস

02:34 PM Apr 13, 2024 IST | Pritam Santra
Advertisement

Advertisement
   

রিলায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্ট লিগ ২০২৪ (RFDL)-এর আঞ্চলিক বাছাইপর্ব শেষ হয়েছে। এবার জাতীয় গ্রুপ পর্ব। ১২-২৬ এপ্রিল মুম্বই কোঝিকোড়, দিল্লি এবং গোয়ায় আটটি জোনের ২০টি দল নিয়ে এই পর্বের আয়োজন করা হবে। তার আগে বড় মন্তব্য করেছেন অ্যান্টোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas)।

Advertisement

মোহনবাগান সুপার জায়ান্টের প্রধান কোচ অ্যান্টোনিও লোপেজ হাবাস সহ ইন্ডিয়ান সুপার লিগের কোচরা ভারতীয় ফুটবলের ভবিষ্যত গঠনে আরএফডিএলের গুরুত্বপূর্ণ ভূমিকা সম্পর্কে বলেছেন । আগামী দিনের ফুটবলার তুলে নিয়ে আসার কাজে এই লিগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি মনে করছেন।

"রিলায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্ট লিগ (আরএফডিএল) খুবই গুরুত্বপূর্ণ। কারণ আমাদের প্রথম দলের জন্য একাডেমি এবং তরুণ খেলোয়াড়দের প্রয়োজন। এই প্রকল্পগুলিতে বিনিয়োগ করা দরকার, খেলার ভিত্তি আমার কাছে গুরুত্বপূর্ণ। এ ধরনের উদ্যোগের কারণে খেলোয়াড়রা টেকনিক্যালি আরও ভালো হয়ে ওঠে। বিশেষ করে খেলোয়াড়দের খেলার সময় দেওয়াটা খুবই গুরুত্বপূর্ণ। তরুণদের সরাসরি প্রথম দলে সুযোগ দেওয়া ভাল না-ও হতে পারে। তাই তাদের আরএফডিএলের মতো টুর্নামেন্ট দরকার", বলেছেন হাবাস।

আঞ্চলিক বাছাইপর্ব বিভিন্ন অঞ্চল জুড়ে প্রতিভার গভীরতা প্রকাশ করেছিল। মিজোরাম থেকে মুম্বই, গোয়া থেকে মেঘালয়-অসম, তরুণ ফুটবলরা নজর কেড়েছেন দেশের সর্বত্র।

Advertisement
Tags :
Advertisement

.