For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

দুর্ঘটনার কবলে মনামী, কেমন আছেন তিনি? জানালেন অভিনেত্রী

02:48 PM Jun 11, 2024 IST | Web Desk
দুর্ঘটনার কবলে মনামী  কেমন আছেন তিনি  জানালেন অভিনেত্রী
Advertisement

কিছুদিন আগেই জাপান ভ্রমণে গিয়েছিলেন মনামী ঘোষ (Monami Ghosh)। তার সমাজমাধ্যমে অনুরাগীদের জন্য ছবিও শেয়ার করেন অভিনেত্রী। তবে কিছু ছবিতে পায়ে ক্ষত চিহ্ন দেখে চিন্তায় পরে যান তার অনুরাগীরা। তার উত্তর দিতেই, মঙ্গলবার নতুন একটি পোস্টে বিস্তারিত জানান অভিনেত্রী।

Advertisement
   

মঙ্গলবার জাপানের (Japan) ওসাকার ল্যান্ডমার্ক স্কোয়ার (Landmark Square, Osaka) থেকে কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। কয়েকটি ছবিতে তিনি বসে আছেন, কয়েকটিতে দাঁড়িয়ে রয়েছেন, কখনোও একটি রেস্তোরার ছাদেও ঘুরতে দেখা যাচ্ছে তা কে। তবে প্রত্যেকটি ছবিতেই রয়েছে হাঁটু (Knee Injury) এবং কুনইতে (Elbow Injury) রয়েছে ছোড়ে যাওয়ার দাগ। অভিনেত্রী জানিয়েছেন যে চোটের কারণে তার ভ্রমণে কোনও বিঘ্ন ঘটেনি। পোস্টের ক্যাপশনে, অভিনেত্রী লিখেছেন, "কিছু ছবিতে আমার হাতে পায়ে কিছু ক্ষতের ছবি দেখে প্রশ্ন করছেন আপনারা। আমি জানাতে চাই, কিয়োটোতে (Kyoto) আমি একটি ছোট্ট দুর্ঘটনার কবলে পড়ি। কিন্তু এতে আমার ভ্রমণে কোনও সমস্যা হয়নি। আমি এরপরেও জাপানে ঘুরে বেড়িয়েছি। " এরপর অভিনেত্রী জানান যে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন এবং অনুরাগীদের আশস্ত করতে হাঁটু এবং কনইতে ব্যাণ্ডেজ লাগানো কয়েকটি ছবিও পোস্ট করেছেন তিনি এবং লিখেছেন, "আমি এখন সম্পূর্ণ সুস্থ, তার প্রমাণ আমার মাকেও দেখিয়েছি এবং আপনাদের দেখাচ্ছি। "

Advertisement

ছবিগুলি দেখে একজন অনুরাগীর অনুমান উঁচু হীল ওয়ালা জুতো পড়ার কারণে পড়ে গিয়ে চোট পেয়ে থাকতে পারেন মনামী। তার আরোগ্য কামনা করে ওই অনুরাগী মন্তব্য করেছেন, "যা হীল তোমার জুতোয়, নির্ঘাত পড়েছো । নিজের যত্ন নিও। "

কিংবদন্তি পরিচালক মৃনাল সেনের (Mrinal Sen) বায়োপিক 'পদাতিক' (Padatik) এ মৃনাল সেন এর স্ত্রী, গীতা সেন (Gita Sen) এর ভূমিকায় অভিনয় করেছেন মনামী (Monami Ghosh) । মৃনাল সেনের ভূমিকায় রয়েছেন চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) পরিচালিত এই চলচ্চিত্রটি খুব শীঘ্রই মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।

Advertisement
Tags :
Advertisement

.