For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েই সোজা নাটকের মঞ্চে! কী হল পার্থ ভৌমিকের

02:03 PM Jun 11, 2024 IST | Aditya Ghosh
বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েই সোজা নাটকের মঞ্চে  কী হল পার্থ ভৌমিকের
Advertisement

ব্যারাকপুরে লোকসভা ভোটে জয়ী হয়েছেন পার্থ ভৌমিক। হারিয়েছেন বাহুবলী অর্জুন সিংকে। ব্যারাকপুরের প্রেস্টিজ ফাইটে এই জয়ে খুশি হয়েছেন খোদ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শোনা গিয়েছে শনিবার কালীঘাটের মিটিং-এ তাঁর প্রশংসা করেছেন দিদি। অনেক রাজনৈতিক বিশ্লেষকদের মতে এই জয় ঐতিহাসিক। কারণ এতদিন বাহুবলী অর্জুনের একচেটিয়া রাজত্ব ভেঙে নতুন সূর্য উঠিয়েছেন পার্থ! কিন্তু এই জয়ের স্বাদ নিতে না নিতেই গত সোমবার তিনি বিধায়ক পদে ইস্তফা দিয়েছেন। আর ইস্তফা দিয়েই সোজা ফিরিছেন নাট্যমঞ্চে।

Advertisement
   

তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, তাঁর অভিনীত নাটক ফেরারী ফৌজ খুব শীঘ্রই অভিনীত হতে চলেছে হায়রাবাদে। অনেকে বলেছেন দিল্লিতে পা দিয়ে সোজা হায়দারাবাদে গেলেন পার্থ। প্রসঙ্গত এই নাটকটি নৈহাটি নাট্য সমন্বয় প্রযোজিত, এই নাটকে অভিনয় করেন দেবশঙ্কর হালদার। শুধু তাই নয় বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীও এই নাটকে অভিনয় করেন। তবে হায়দাবাদে অভিনীত হওয়ার আগে আরও কয়েকটা শো আছে এই নাটকের।

Advertisement

পার্থ ভৌমকের এক ঘনিষ্ঠের কথায়, তিনি আবার পুরোদমে নাটকে অভিনয় করবেন। শুধু তাই নয়, সাংসদ হওয়ার দরুন তাঁর কোনও অসুবিধা হবে না বলেই তিনি দাবি করেন। জানা গিয়েছে আগামী ৬ই জুলাই হায়দরাবাদে ফেরারী ফৌজের অভিনয় আছে।

Advertisement
Tags :
Advertisement

.