For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

ইস্টবেঙ্গলের পর এবার Mumbai City FC চূড়ান্ত করল নতুন স্ট্রাইকার

04:49 PM Jun 15, 2024 IST | Pritam Santra
ইস্টবেঙ্গলের পর এবার mumbai city fc চূড়ান্ত করল নতুন স্ট্রাইকার
Advertisement

মুম্বই সিটি এফসি (Mumbai City FC) নওফল পিএন (Noufal PN)-কে সই করানোর কথা ঘোষণা করছে। ২০২৭ মরসুমের শেষ পর্যন্ত আকাশি-নীল রঙের জার্সি গায়ে মাঠে নামবেন এই স্ট্রাইকার।

Advertisement
   

East Bengal: আরও এক স্ট্রাইকারকে সই করিয়ে নিল ইস্টবেঙ্গল!

Advertisement

২০২২ সালে নিজের শহরের ক্লাব গোকুলাম কেরালা এফসির হয়ে খেলে নজর করেছিলেন। তবে তারও আগে ২৩ বছর বয়সী এই খেলোয়াড় বাস্কো এফসির হয়ে তার ফুটবল যাত্রা শুরু করেছিলেন। কেরালার অধিবাসী দ্রুত দলে নিজের ছাপ ফেলেছিলেন। ম্যাচ জেতানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। কোচের আস্থা অর্জন করে হয়েছিলেন দলের নিয়মিত সদস্য।

নওফাল আই-লিগ, কলিঙ্গ সুপার কাপ এবং ডুরান্ড কাপ সহ ভারতের বিভিন্ন টুর্নামেন্টে তাঁর দক্ষতা প্রদর্শন করেছেন। আক্রমণ গোড়ার ক্ষেত্রে সাবলীলভাবে খেলতে পারেন ভারতের এই উঠতি ফুটবলার। উইং বরাবর দ্রুত গতির দৌড়ের জন্য পরিচিত। সতীর্থদের দিয়ে গোল করানোর ক্ষেত্রে সদর্থক ভূমিকা নিতে পারেন নওফল।

গোকুলাম কেরালা এফসিতে নিজের সময়কালে ৫৩ টি ম্যাচে অংশ নিয়েছিলেন, যার মধ্যে পাঁচটি গোল করেছিলেন এবং ১৪ টি গোলের পিছনে সরাসরি অবদান রেখেছিলেন। স্বভাবতই নওফলকে দলে নেওয়ার ব্যাপারে দেরি করেনি মুম্বই সিটি এফসি।

Mohun Bagan: মোলিনা জমানায় হারানো জায়গা ফিরে পাবেন অনিরুদ্ধ থাপা?

নতুন ক্লাবে সই করার পর নওফাল পিএন বলেছেন, 'মুম্বই সিটি এফসি ভারতের অন্যতম সফল ক্লাব এবং আমি তাদের সঙ্গে যোগ দিতে আগ্রহী। এই জার্সি গায়ে চাপানো এবং সবচেয়ে বড় প্রতিযোগিতায় অংশ নেওয়া আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। একজন খেলোয়াড় হিসেবে বেড়ে উঠতে এবং কোচ পেট্র ক্র্যাটকির সঙ্গে কাজ করতে আগ্রহী। স্কোয়াডে যোগ দিতে, ক্লাবের সঙ্গে নতুন অধ্যায় শুরু করার জন্য আমি আর অপেক্ষা করতে পারছি না।'

Advertisement
Tags :
Advertisement

.