For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

মুক্তি পেলো 'কোটা ফ্যাক্টরি' র তৃতীয় সিজেনের ট্রেলর, বার্তা দিলেন জীতু

05:13 PM Jun 11, 2024 IST | online desk
মুক্তি পেলো  কোটা ফ্যাক্টরি  র তৃতীয় সিজেনের ট্রেলর  বার্তা দিলেন জীতু
Advertisement

মঙ্গলবার তাদের বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ 'কোটা ফ্যাক্টরি' এর তৃতীয় সিজিনের ট্রেলার (Kota Factory Season 3 Trailer) মুক্তি দিলো নেটফ্লিক্স (Netflix)। ট্রেইলারে চেনা রূপে ফিরলেন জিতেন্দ্র কুমার (Jitendra Kumar) ওরফে জীতু ভাইয়া (Jeetu Bhaiya)।ট্রেলারটি শুরু হয় জীতু ভাইয়া (Jeetu Bhaiya) কে দিয়ে যিনি 'জিৎ কি তৈয়ারি' নামক একটি পডকাস্ট ( সাক্ষাৎকার দিতে এসে দিতে এসে খুব গুরুত্বপূর্ণ একটি কথা বলেন,"আমার মনে হয় আমাদের শুধু সাফল্য নয়, সাফল্যের প্রস্তুতিকে ও উদযাপন করা উচিত। 'সাফল্যের প্রস্তুতি' কথাটি ঠিক নয়, বরং প্রস্তুতিই সাফল্য। "

Advertisement
   

ট্রেলারের মূল বিষয়বস্তু কোটার বিভিন্ন প্রসতিস্থান যারা প্রত্যেক পরীক্ষার্থীর ভবিষ্যৎ না ভেবে, নিজেদের মধ্যে প্রতিযোগিতায় মগ্ন যে কোন প্রতিষ্ঠান থেকে সব থেকে বেশি পরীক্ষার্থী পরীক্ষাতে উচ্চ স্থান পেয়েছেন। এর ব্যতিক্রম জীতু ভাইয়ার 'এমার্স' (Aimers) প্রতিষ্ঠান যেখানে প্রত্যেক পরীক্ষার্থীর ভবিষ্যৎ নিয়ে ভাবেন তিনি।জিতু জানান যে প্রতিষ্ঠানগুলি ভুলে যায় যে শুধু জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থী (JEE Aspirants) নয়, এরা ১৫-১৬ বছরের বাচ্চা। এরা অনেকেই নিরাপত্তাহীনতায় ভোগে। শিক্ষকরা ভৎসনা করলে উৎসাহ হারিয়ে ফেলেন তারা। এদের দায়িত্ব নেওয়ার জন্য তিনি নিজেকে অভিভাবকের মতো 'জীতু ভাইয়া' হিসেবেই থাকতে চান, জীতু 'স্যার' হিসেবে নয়।

Advertisement

এই সিজেনের নতুন সংযোজন তিলোত্তমা শোম। তিনি বলেন "কোটা এখন একটা কারখানাতে পরিণত হয়েছে। আগে ঘষে মেজে বাচ্চাদের সাফল্যের দিকে এগিয়ে দেওয়া হতো, এখন সেখানে বিভিন্ন কারখানার মধ্যে প্রতিযোগিতা চলছে যে কোন প্রতিষ্ঠান থেকে সব থেকে বেশি পরীক্ষার্থীরা সাফল্য পাচ্ছে। "ট্রেলারের শেষে আবারও একটি গুরুত্বপূর্ণ বার্তা দেওয়া হয়েছে, "স্বপ্ন নয়, লক্ষ্য নিয়ে চলো। স্বপ্ন শুধু দেখা হয়, লক্ষ্যকে পূরণ করতে হয়। ২০শে জুন নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে 'কোটা ফ্যাক্টরি' এর তৃতীয় সিজেন।

Advertisement
Tags :
Advertisement

.