For the best experience, open
https://m.kolkata24x7.in
on your mobile browser.
Advertisement

প্রকাশ্যে সোনাক্ষী-জাহীর এর বিয়ের আমন্ত্রণপত্র, জল্পনায় সিলমোহর জুটির

07:39 PM Jun 13, 2024 IST | Aditya Ghosh
প্রকাশ্যে সোনাক্ষী জাহীর এর বিয়ের আমন্ত্রণপত্র  জল্পনায় সিলমোহর জুটির
Advertisement

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং অভিনেতা জাহীর ইকবাল (Zahir Iqbal) তাদের বিয়ের তারিখ নিশ্চিত করে তাদের বিয়ের আমন্ত্রণপত্র (Wedding Invitation Card) প্রকাশ করেছেন। ২৩ শে জুন (23rd June) মুম্বাইয়ে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি।

Advertisement
   

বিয়ের আমন্ত্রণটি ম্যাগাজিনের কভার এর মতো ডিজাইন করা হয়েছে। আমন্ত্রণপত্রটির ওপর সোনাক্ষী (Sonakshi Sinha) এবং জাহীর এর ছুটি কাটানোর (Zahir Iqbal) একটি মুহূর্ত রাখা হয়েছে, যেখানে জাহীরকে সোনাক্ষীকে চুম্বন করতে দেখা যাচ্ছে, এবং সেই মুহূর্তে একটি উজ্জ্বল হাসি ফুটিয়েছেন সোনাক্ষী। আমন্ত্রণপত্রে বলা হয়েছে, "আমরা বিয়ের অনুষ্ঠানের আনুষ্ঠানিক ঘোষণা করছি! আপনারা যা শুনেছেন সব সত্যি ছিল।"

Advertisement

আমন্ত্রণপত্রের সঙ্গে একটি অডিও মেসেজে সোনাক্ষীকে (Sonakshi Sinha) বলতে শোনা যায়, "আমরা আমাদের আমাদের সকল বন্ধু-বান্ধব এবং পরিবার-পরিজনদের জানাতে চাই যে গত সাত বছর ধরে ভালবাসার সম্পর্কে থাকার পর আমরা একে ওপরের প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রী হতে চলেছি। এই অনুষ্ঠান আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদ ছাড়া সম্পূর্ণ হবে না। সুতরাং, ২৩ই শে জুন আপনারা অন্য কাজ ছেড়ে আমাদের সঙ্গে পার্টি করুন। দেখা হচ্ছে । "

আমন্ত্রণপত্রে লেখা রয়েছে যে মুম্বাইয়ের বাস্তিয়ান হোটেলে ২৩শে জুন (23rd June) রাত ৮টার (8 p.m.) সময় শুরু হবে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং জাহীর ইকবালের (Zahir Iqbal) বিয়ের অনুষ্ঠান। অতিথিদের ফর্মাল পোশাকে আসতে বলা হয়েছে এবং অনুরোধ জানানো হয়েছে যে লাল রং ছাড়া যে কোনও রঙের পোশাক পরতে পারেন তারা।

জাহীর (Zahir Iqbal) চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন ২০১৯ সালে। 'নোটবুক' (Notebook) নামক ওই ছবিতে জাহীর এর বিপরীতে ছিলেন মোহনীশ বাহলের কন্যা প্রনুতন বাহল। ছবিটি প্রযোজনা করেছিলেন সালমান খান (Salman Khan)। পরবর্তীকালে, তিনি সাতরাম রামানির পরিচালনায় 'ডাবল এক্সএল' (Double XL)এ সোনাক্ষীর (Sonakshi Sinha) বিপরীতে প্রথম অভিনয় করেছিলেন। এছাড়াও, একই বছরে 'ব্লকবাস্টার' (Blockbuster) নামের একটি মিউজিক ভিডিওতেও অভিনয় করেছিলেন সোনাক্ষী ও জহির। সোনাক্ষী সিনহা ২০১০ সালে 'দাবাং' ছবির মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।প্রতিবেদনে বলা হয়েছে যে সোনাক্ষী সিনহা এবং জহির ইকবালের বিয়েতে আমন্ত্রিত তাদের পরিবার এবং ঘনিষ্ট বন্ধুরা । অতিথি তালিকায় রয়েছেন সোনাক্ষী অভিনেত ওয়েব সিরিজ 'হীরামন্ডি' (Heeramandi) এর অভিনেতারা, যেমন ফারদিন খান, তাহা শাহ বদুশা, অদিতি রাও হায়দারি, শারমিন সেগাল প্রমুখ । বিয়ের অনুষ্ঠানে সালমান খানেরও (Salman Khan) উপস্থিত থাকার কথা রয়েছে।

সোনাক্ষী সিনহার বাবা এবং বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তিনি সোনাক্ষীর বিয়ের পরিকল্পনা সম্পর্কে অবগত নন। তিনি আরও ব্যাখ্যা করেছিলেন যে তার মেয়ের নিজের সিদ্ধান্ত নেওয়ার অধিকার রয়েছে। তিনি যোগ করেছিলেন "আমরা তার রায়কে সম্পূর্ণরূপে বিশ্বাস করি। একজন প্রাপ্তবয়স্ক হিসাবে, তার নিজের জীবনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার তার রয়েছে। "

Advertisement
Tags :
Advertisement

.